Female 4 natok download telegram link / dailymotion keywords are trending now 2024

২Female 4 natok download কিওয়ার্ডটি এখন গুগলে ট্রেন্ডিং। সম্প্রতি বিভিন্ন কারণে আলোচনা ও সমালোচনায় রয়েছে ফিমেল ৪ নামের নাটক বা ওয়েব সিরিজ।

ঈদুল আজহা উপলক্ষে ১৮ জুন ২০২৪ সন্ধ্যা ৭টায় মুক্তি পেয়েছে কাজল আরেফিন অমি নির্মিত ‘ফিমেল ৪’। ওয়েব ফিল্মটি ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে দেখা যাবে।

পরিচালক কাজল আরেফিন অমি বলেন, ‘দর্শকরা আনন্দে হাসবে, চিৎকার করবে এই উদ্দেশ্যে ফিমেল ৪ বানিয়েছি। দেশে যখন হিট এলার্ট ছিল তখন আমরা প্রচণ্ড গরমের মধ্যে শুটিং করেছি। বড় পরিসরে আনতে ওটিটিতে মুক্তি দিতে হয়েছে।’

‘যারা আমাকে ও ফিমেল ৪ কে নিয়ে নানা মন্তব্য করছেন তাদের শুধু বলব, একবার হলেও ফিমেল ৪ দেখুন। আমার বিশ্বাস, যারা একবার দেখবেন তারা প্রশংসা করে অন্যকে দেখতে অনুপ্রাণিত করবেন’, যোগ করেন তিনি।

এর আগে অমি নির্মিত প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’, ওয়েব ফিল্ম ‘অসময়’ আলোচিত হয়েছিল। যার মধ্যে ‘হোটেল রিল্যাক্স’ ও অসময় ওটিটির অনেক রেকর্ড ভেঙে ফেলে।

 

Female 4 natok এ যারা অভিনয় করেছেন

Female 4 web series-এ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবন, মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, চাষী আলম, শিমুল, ইরেশ যাকের, নীলাঞ্জনা নীলা।

 

Female 4 natok download / watch online

Female 4 natok download / watch করা যাবে অফিসিয়াল স্ট্রিম অ্যাপ ও সাইটে, যেখানে এটি রিলিজ হয়েছে। তবে ইউটিউব ও ওয়েবসাইটেও এই ওয়েব সিরিজ পাওয়া যাচ্ছে বলে ফেসবুকে অনেকেই লিখেছেন।

সর্বশেষ আপডেট জানতে আমাদের Youtube channel সাবস্ক্রাইব করে সঙ্গেই থাকুন।

 

সব পরীক্ষার ফলাফল এক অ্যাপেই। BD Exam Results অ্যাপটি ইনস্টল করুন Play store থেকে >> Click here

4.4/5 - (7 votes)

2 thoughts on “Female 4 natok download telegram link / dailymotion keywords are trending now 2024”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Scroll to Top